Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

আগামী মাসে সউদী সফরে যাচ্ছেন ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৭:০৫ পিএম | আপডেট : ১২:১০ এএম, ১ মে, ২০২১

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান আগামী মাসের প্রথম দিকে সউদী আরব সফর করবেন। আঞ্চলিক কিছু বিষয়ে দু’দেশের মধ্যকার মতবিরোধ নিরসনে এই সফর খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

এ বিষয়ে বৃহস্পতিবার সাপ্তাহিক ব্রিফিংয়ে পাকিস্তানের পররাষ্ট্র দফতরের মুখপাত্র সাংবাদিকদের বলেন, ‘আমি নিশ্চিত করতে পারি যে, সম্মানিত ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের আমন্ত্রণে প্রধানমন্ত্রী ইমরান খান আগামী মাসের প্রথমদিকে সউদী আরবে রাষ্ট্রীয় সফরে যাবেন। এই সফরের আরও বিবরণ যথাযথভাবে জানানো হবে।

যদিও, জাহিদ হাফিজ চৌধুরী তারিখ নির্দিষ্ট করে জানাননি, তবে সরকারী সূত্র নিশ্চিত করেছে যে, প্রধানমন্ত্রী আগামী ৭ মে সউদী আরব সফর করবেন। সম্ভবত তার সঙ্গে সিনিয়র সামরিক নেতৃবৃন্দও সফরে যেতে পারেন। এই সফরটি উভয়পক্ষের মধ্যে সম্পর্কের মধ্যে মতবিরোধ নিরসন করার নিরন্তর প্রচেষ্টার অংশ। গত মার্চ মাসে প্রধানমন্ত্রী ইমরান খান এবং সউদী ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের মধ্যে টেলিফোনে আলাপ হয়। গত ১৫ মাসের মধ্যে সেটিই ছিল দুই নেতার মধ্যে প্রথম যোগাযোগ। সূত্র: এক্সপ্রেস ট্রিবিউন।



 

Show all comments
  • Morshed ৩০ এপ্রিল, ২০২১, ৮:৪০ পিএম says : 1
    ওনি কোথায় গেলো না গেলো এটা নিউজ দেয়ার মত কোনো বিষয়?
    Total Reply(0) Reply
  • Al Amin ১ মে, ২০২১, ৯:০৯ এএম says : 0
    জনাব Morshed কমেন্ট করেছেন < ওনি কোথায় গেলো না গেলো এটা নিউজ দেয়ার মত কোনো বিষয়? > এটা কেন কোন বিষয় নয় জানাবেন কি Morshed সাহেব ? // অধ্যাপক আল আমীন ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ