Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীর সেনবাগে ট্রাক্টর বিদ্যুতায়িত হয়ে চালকের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৭:৩৬ পিএম

সেনবাগের মাদানী ব্রিকফিল্ডের একটি ট্রাক্টর বিদ্যুতায়িত হয়ে এক চালকের মৃত্যু হয়েছে। নিহত সাইফুল ইসলাম (৩২), কুমিল্লা জেলার লালমাই থানার জয়নগন গ্রামের সর্দার বাড়ির মৃত আবুল হাসেমের ছেলে। সে সেনবাগের ২নং কেশারপাড় ইউনিয়নের কানকির হাট বাজারে একটি ভাড়া বাসায় গত তিন বছর যাবত বসবাস করে আসছে।

শুক্রবার দুপুরে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার কেশারপাড় ইউনিয়নের হুন্দা মিয়ার গ্রামে এ ঘটনা ঘটে।

ওসি বাতেন বলেন, নিহত চালক এশারের নামাজের পর থেকে মাটি পরিবহন শেষে মাটি আনলোড করছিল। এক পর্যায়ে মাটির উঁচু একটি স্তূপ সৃষ্টি হয়। এক সময় মাঠি আনলোড করার জন্য হাইড্রোলিক ট্রাক্টরটি চালক মাটির স্তূপের উপরে উঠিয়ে দেয়। এ সময় ট্রাক্টরের পিছনের অংশ হাইড্রোলিক ভাবে খুলে চালক মাঠি ফেলতে গেলে স্তূপের উপরে থাকা ১১ হাজার কেভি বিদ্যুৎ লাইনের সাথে ট্রাক্টরের পিছনের অংশ লাগলে ট্রাক্টরটি বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। এ ঘটনায় সেনবাগ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ