Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীর সোনাইমুড়ীতে গণধর্ষণের শিকার এক কিশোরী

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৭:৪৪ পিএম

সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নে এক কিশোরীকে (১৪) গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে তিনজনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

শুক্রবার সকালে ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ীর পাশের একটি দোকানে মোবাইলের রিচার্জকার্ড আনতে যায় কিশোরী (১৪)। কার্ড নিয়ে বাড়ীতে ফেরার পথে স্থানীয় আবদুর রব (২৩) ও রিপন (২৮) তার গতিরোধ করে মুখে গামছা পেঁচিয়ে পার্শ্ববর্তী একটি ধান ক্ষেতে নিয়ে যায়। ওই স্থানে সালাউদ্দিন (২৯) নামের এক যুবকের সহযোগিতায় কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে আবদুর রব ও রিপন। ধর্ষকরা পালিয়ে যাওয়া পর বাড়ীতে এসে পরিবারের লোকজনকে ঘটনাটি জানায় ওই কিশোরী।

সোনাইমুড়ী থানার ওসি মো. গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

Show all comments
  • Harunur Rashid ১ মে, ২০২১, ৫:৩৫ এএম says : 0
    Hang them high the way they did in the wild west of America.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ