Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মাগুরার মহম্মদপুরে অগ্নিকান্ডে ৭ বছরের শিশুর মৃত্যু, ৪ টি ঘর ভস্মীভূত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ১০:৫৭ পিএম

শুক্রবার দুপুরে মাগুরা মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের কালিশংকরপুর গ্রামের বরকত মিয়ার বসতঘর সহ ৪টি ঘর পুড়ে ছাই এক শিশু মারা গেছে।

অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ারসার্ভিস ঘটনা স্থলে আসার আগেই উত্তপ্ত আগুনে আছিয়া (৭) নামের এক শিশু কন্যা পুড়ে মারা গেছে বলে জানা গেছে।আছিয়া বরকত মিয়ার বাড়ির পাশের প্রতিবেশী জনৈক শাহবুল মোল্যার এর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে শুক্রবার দুপুরে বরকত মিয়ার রান্না ঘরে প্রথমে আগুনের সূত্রপাত হয় এবং পরে তা বসতঘরে ছড়িয়ে পড়লে দুটি বসতঘর, একটি গোয়াল ঘর সহ ৪টি ঘর সম্পূর্ণ পুড়ে যায় এসময় শিশু কন্যা আছিয়া আগুনে দগ্ধ হয়ে মারা যায়।

এব্যাপারে মহম্মদপুর ফায়ার সার্ভিসের দায়িত্বরত টিম লিডার মোঃ রেজাউল ইসলামের কাছে ঘটনাস্থলে উপস্থিত হতে বিলম্ব হওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, হরেকৃষ্ণ পুর হতে কালিশংকরপুর প্রায় ১০-১২ কিঃমিঃ রাস্তা খানাখন্দের কারণে চলাচলের অনুপযোগী এজন্য ফোন পেয়ে ঘটনাস্থলে আসতে আমাদের বেশী সময় লেগেছে।

আগুনের সর্বশেষ পরিস্থিতি জানতে চাইলে তিনি বলেন, আমরা আসার আগেই আগুনে ৪টি ঘর ও একটি শিশু কন্যা পুড়ে মারা গেছে।পরে আমরা উত্তপ্ত ছাইয়ে পানি ছিটিয়ে আগুন নেই এটা নিশ্চিত করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ