Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিয়ের প্রলোভনে ধর্ষণ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ১২:০২ এএম

রাজশাহীর বাঘায় শহিদুল ইসলাম (৩১) বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। এই ধর্ষণের অভিযোগে গত বৃহস্পতিবার রাতে কলেজ ছাত্রী বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। শহিদুল ইসলাম উপজেলার আড়ানী ইউনিয়নের ঝিনা দক্ষিণপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে।
জানা গেছে, রাজশাহীর বাঘা উপজেলার এক কলেজ পড়ুয়া ছাত্রীর সাথে শহিদুল ইসলাম নামের এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। তারপর শাহিদুলকে বিয়ের কথা বললে টালবাহনা করতে থাকে। কলেজছাত্রী নিরুপায় হয়ে বুধবার সন্ধ্যায় বিয়ের দাবিতে শহিদুলের বাড়িতে গিয়ে উঠে। এ সময় শহিদুল বাড়িতে ছিল না। শহিদুলের অনুপস্থিতিতে তার পিতা-মাতা মারপিট করে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।
এদিকে কলেজছাত্রীর সাথে ৫ বছর ধরে প্রেমের সম্পর্কের কারণে ও বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্নস্থানে একাধিবার ধর্ষণ করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে। কলেজছাত্রীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 



 

Show all comments
  • Foyaj Ahammed ১ মে, ২০২১, ২:১২ এএম says : 0
    আমার ভাবতে অশয্য লাগে এই প্রলোবন শব্দ ব্যাবহারে,কারন কার বুকের এত বড় পাটা আছে মেয়েরা যদি সম্মিত না দেয়, তবে ওই নারী মৃত্যু বরন করবে তবু ইজ্জত দিত না।আমি একটা জিনিষ দেখেছি প্রলোবন শব্দটা ব্যাবহার হয় শুধু পুরুষ নির্যাতন করার ক্ষেত্রে।
    Total Reply(0) Reply
  • সৌখিন পাখাল ১ মে, ২০২১, ২:১৩ এএম says : 0
    রোজা রমজানও মানেনা এ কাফির রা
    Total Reply(0) Reply
  • Muhammad Bin Boktier ১ মে, ২০২১, ২:১৩ এএম says : 0
    ওই মেয়ের ও শান্তি হওয়া উচিত ।কেন বিয়ের প্রলোভন এ সেক্স করলো।
    Total Reply(0) Reply
  • প্রবাসী-একজন ১ মে, ২০২১, ৭:৪৯ এএম says : 0
    প্রগতির নামে নারী-পুরুষের অবাধ মেলামেশা আর বস্তাপচা প্রেমের নাটক-নভেল-সিনেমা বাড়ান, ধর্ষণ বাড়তেই থাকবে। ওগুলোকে নিয়ন্ত্রন করুন; সামাজিক সম্পর্কের ক্ষেত্রে প্রযোজ্য ইসলামী বিধি-বিধান সম্পর্কে জনগণকে, বিশেষতঃ তরুণ সমাজকে অবহিত করুন; অবৈধ মেলামেশাকারীদের বিরুদ্ধে কোরান-সুন্নাহ মোতাবেক ব্যবস্থা গ্রহণ করুন; ধর্ষণের ঘটনা অবশই কমে যাবে।
    Total Reply(0) Reply
  • AR Rahman ১ মে, ২০২১, ১০:১১ এএম says : 0
    """"বিয়ের প্রলোভনে ধর্ষন""" ব্যাপারটা আজো আমার মাথায় আসে না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন