Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাসপাতালে সিট না পেয়ে করোনা রোগীর আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ৩:০০ পিএম

প্রাণঘাতী করোনাভাইরাসের নতুন ধরনের সংক্রমণে বিপর্যস্ত ভারতের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক রিন্টু পাল। পেশার কারণে অনেক করোনা রোগীকে দেখেছেন কাছ থেকে। কিন্তু নিজে করোনা আক্রান্ত হওয়ার পর আর মানসিক চাপ নিতে পারলেন না। গতকাল শুক্রবার নিজ বাসায় আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি।
জিনিউজ জানিয়েছে, রিন্টু পাল (৩১) শিলিগুড়ির নকশালবাড়ি ব্লকের রাঙাপানি ব্লকের বাসিন্দা। অনেকদিন ধরেই মেডিকেল কলেজের অ্যাম্বুলেন্স চালান তিনি। সম্প্রতি উপসর্গ দেখা দেওয়ায় কোভিড টেস্ট করান রিন্টু। বৃহস্পতিবার সেই টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এরপর স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে গেলেও কোনও সিটি পাননি। তাতেই ভেঙে পড়েন রিন্টু।
রিন্টুর বাবা রতন পাল জানান, বৃহস্পতিবার রাতে ফুলবাড়ি ব্যারেজের কাছে আত্মহত্যার চেষ্টা করেন রিন্টু। কিন্তু সে যাত্রায় বেঁচে যায়। তারপর শুক্রবার সকালে নিজের বাড়িতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। সূত্র : আনন্দবাজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ