Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় তিন সবজি ব্যবসায়ী নিহত হয়েছে আহত হয়েছেন দুইজন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ৪:১৪ পিএম

শনিবার ভোরে উপজেলার দড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় একটি অজ্ঞাত গাড়ির ধাক্কায় সবজিবাহি পিকআপ ভ্যান উল্টে এই দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার দঁড়িকান্দি এলাকার খালেকের ছেলে কবির হোসেন, নাজিরপুর এলাকার ইয়ানুসের ছেলে আমির হোসেন ও ঠোটালিয়া এলাকার আল আমুন। নিহতরা সবাই সবজি ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছে।
কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান সময় নিউজকে জানান, শনিবার ভোরে উপজেলার সন্মান্দি ইউনিয়ন থেকে কয়েকজন ব্যাবসায়ী পিকআপ ভ্যানে সবজি বোঝাই করে ঢাকার পাইকারি বাজারে নিয়ে বিক্রির উদ্দেশ্যে যাওয়ার সময় দড়িকান্দি এলাকায় একটি অজ্ঞাত গাড়ির ধাক্কায় তাদের পিকআপ ভ্যাটি উল্টে যায়। এসময় পাঁচজন ব্যবসায়ী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়। আহত দুইজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে।
হাইওয়ে থানার ওসি আরো জানান, সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ ও পর্যবেক্ষণ করে পুলিশ ঘাতক গাড়িটি শনাক্ত করার চেষ্টা চলছে। এ ব্যাপারে পরবর্তীতে যথাযথ আইনগত ব্যবস্তা নেয়া হবে। এছাড়া নিহত ব্যবসায়ীদের মরদেহ ময়না তদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।
এদিকে দূর্ঘটনার খবর পেয়ে নিহতদের শোকাহত স্বজনরা এসে ভীড় করে কাঁচপুর হাইওয়ে থানায়। এসময় লাশ দেখে কান্নায় ভেংগে পড়েন তারা। পরিবারগুলোতে নেমে আসে শোকের ছায়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ