Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে নিখোঁজের পর পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ৫:০১ পিএম

ময়মনসিংহের ফুলপুরে নিখোঁজের প্রায় ১৮ ঘন্টা পর অবশেষে বাড়ির পাশে পুকুর থেকে শনিবার বেলা ১২ টায় শিশু আসওয়াদ (৪) এর লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। সে উপজেলার চানপুর গ্রামের আশরাফুলের ছেলে।

জানা যায়, ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের চানঁপুর গ্রামের আশরাফুলের ৪ বছরের শিশু পুত্র মোঃ আসওয়াদ শুক্রবার বিকালে বাড়ি সংলগ্ন পুকুরে গোসল করতে যায়। গোসল করে আসতে দেরি হওয়ায় তার মা তাকে বকাবকি করে। মায়ের বকা খেয়ে সে আবার বাড়ি থেকে ইফতারের আগমুহুর্তে বের হয়ে যায়। এরপর থেকে তাকে আর পাওয়া যায়নি। পরিবার ও স্থানীয় লোকজন পুকুরসহ বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান না পেয়ে শনিবার সকালে পিতা আশরাফুল ফুলপুর থানায় সাধারন ডায়রী করেন। অপরদিকে খোঁজাখুজি চালিয়ে যায় তারা। শনিবার বেলা ১২ টার দিকে খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ি সংলগ্ন পুকুর থেকে শিশু আসওয়াদের লাশ উদ্ধার করে স্থানীয়রা। এলাকাবাসীর ধারণা সন্ধ্যায় আবার গোসল করতে গিয়ে শিশু আসওয়াদ পুকুরের পানিতে তলিয়ে যায় এবং সেখানেই তার মৃত্যু হয়।

সিংহেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডাঃ আব্দুল মোতালেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটি শুক্রবার সন্ধ্যার আগে বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। শনিবার পুকুরের পানির নিচ থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুকুর

১৮ এপ্রিল, ২০২২
১০ মার্চ, ২০২১
৮ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ