Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

গৃহপরিচারিকাকে ধর্ষন, ভিকটিম উদ্ধার, র‌্যাবের হাতে ধর্ষনকারী গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ৫:১৮ পিএম

ধর্ষনের শিকার হয়ে হুমকীর মুখে পালিয়ে থাকা গৃহপরিকপরিচারিকাকে উদ্ধার পূর্বক ধর্ষন কারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮, সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্প।

র‌্যাব-৮, সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্প এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাজীব ফরহান জানান, দশমিনার ৫০ বয়স্ক ঐ গৃহপরিচারিকা নারী গত ২৯ এপ্রিল সন্ধ্যার পরে তার বসত বাড়ীর দক্ষিন পাশে কিছু দূরে মৃধা পুড়ার বিলে চরানো গরুর বাছুর আনতে যায়। এ সময় পূর্ব থেকে ওৎ পতে থাকা মোঃ সাইফুল ইসলাম (৪৮), তাকে জাপটিয়ে ধরে জোর পূর্বক শাড়ী কাপড়ের আচল দিয়া মুখ চেপে ধর্ষণ করে পালিয়ে যায়। পরবর্তীতে ধর্ষনকারী কাউকে কিছু না বলার জন্য প্রাণ নাশের হুমকি দিলে ভিকটিম আতœগোপন করে।
পরবর্তিতে র‌্যাব গোপন সূত্রে খবর পেয়ে ভিকটিমকে উদ্ধার করলে সে আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮, পটুয়াখালী ক্যাম্পের নিকট আবেদন করে। র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দশমিনা উপজেলার -দক্ষিণ রনগোপালদীর মৃত চন্দন হাওলাদারের ছেলে অভিযুক্ত মোঃ সাইফুল ইসলাম(৪৮)কে দশমিনার স্লুইজ বাজার এলাকা গতকাল ৩০ এপ্রিল বিকেলে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ সাইফুল ইসলাম ঘটনার সাথে নিজের সংস্লিষ্টতার বিষয়ে স্বীকারোক্তি প্রদান করে। এ ব্যাপারে র‌্যাবের সহযোগীতায় ঐ নারী ভিকটিম পটুয়াখালীর দশমিনা থানায় একটি মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন