Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে মৃত্যু নেই, করোনা শনাক্ত ৪১ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ৬:১৩ পিএম

আজ করোনার ছোবলে মৃত্যু হয়নি সিলেটে কিন্তু দিনে আক্রান্ত হয়েছেন হয়েছেন ৪১ জন। সুস্থ হয়েছেন ৭৭ জন। স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদন তথ্যানুযায়ী, গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৪১জন সিলেটে। এর মধ্যে সিলেট ২০ জন, সুনামগঞ্জের ৯ জন, হবিগঞ্জে ৯ জন, ৩ জন মৌলভীবাজারে। এনিয়ে বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে এখন ২০ হাজার ৬৯২ জন। এরমধ্যে সিলেট আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ২৭০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৩৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৩৬৯ জন ও ২ হাজার ৩১৯ জন মৌলভীবাজারে। একই সময়ে সুস্থ হয়েছেন ৭৭ জন। এরমধ্যে সিলেটের ৬৪ জন ও আরও ১৩ জন রয়েছেন মৌলভীবাজারের। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৯ হাজার ২৩৭ জন। এর মধ্যে সিলেট ১২ হাজার ৬১৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬২৭ জন, হবিগঞ্জে ১ হাজার ৮০৮ জন ও ২ হাজার ১৮৬ জন সুস্থ হয়েছেন মৌলভীবাজারে।

এছাড়া ৪ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি আছেন সিলেটের বিভিন্ন হাসপাতালে। এনিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৩৪ জন। এরমধ্যে সিলেট ২১৪ জন, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১০ জন ও ৬ জন মৌলভীবাজারে। অপরদিকে, এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা এখন ৩৫০ জন। এর মধ্যে সিলেট ২৭৭ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ১৮ জন ও ২৮ জন রয়েছেন মৌলভীবাজারের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ