Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জের তারানগরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক খুন

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ৭:১৪ পিএম

ঢাকার কেরানীগঞ্জে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। নিহত যুবকের নাম মোঃ জহিরুল ইসলাম(২৩)। তার বাবার নাম মোঃ শাহজাহান। এই ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে তারানগর ইউনিয়নের বটতলী এলাকায়। আজ শনিবার সকালে মডেল থানার পুলিশ খবর পেয়ে বটতলী এলাকায় একটি ধান ক্ষেতের ভিতর থেকে নিহত জহিরুল ইসলামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক খায়রুজ্জামান জানান ,লোকমুখে সংবাদ পেয়ে তারানগর ইউনিয়নের বটতলী এলাকায় ধান ক্ষেত থেকে শনিবার সকালে নিহত যুবকের লাশ উদ্ধার করা হয়। তার শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কাহারা হত্যাকান্ডটি ঘটিয়েছে তা এখনো জানা যায়নি ।

কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ কাজী মানুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে তিনি জানান যতদ্রুত সম্ভব ঘাতকদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ