Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় ১০ম শ্রেনীর ছাত্রী অপহরণের দুইদিন পর উদ্ধার, গ্রেফতার ২জন

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ৭:৩৬ পিএম

কলাপাড়ায় দশম শ্রেনীতে পড়ুয়া এক কিশোরীকে অপহরণের দুই দিন পর তথ্যপ্রযুক্তির সাহায্যে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে কলাপাড়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করলে শনিবার ভোররাতে পার্শ্ববর্তী উপজেলা গলাচিপা থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় প্রধান অভিযুক্ত সৌরভ মাদবরকে (২২) গ্রেফতার করে পুলিশ। পরে সৌরভের দেয়া তথ্যানুযায়ী অপহরণে সহায়তাকারী ও ভুয়া কাজী মোতালেব হোসেনকে (৩৮) ধানখালী থেকে আজ দুপুরে গ্রেফতার করা হয়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, ফেসবুকে পরিচয়ের মাধ্যমে ছেলে মেয়ে দুজনার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে বিয়ের প্রস্তাব দিলে কিশোরী রাজী না হওয়ায় ২৯ এপ্রিল পৌর শহরের রহমতপুর থেকে তাকে জোরপূর্বক অপহরণ করে সৌরভ ও তার সহযোগীরা। মামলার পর তথ্যপ্রযুক্তির সাহায্যে কিশোরীকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, অপহরণে সহায়তাকারী ভুয়া কাজী মোতালেব দীর্ঘদিন যাবৎ বিয়ের ভুয়া কাগজপত্র তৈরি করে আসছিলো। আটকের পর বেশকিছু ভুয়া কাগজ উদ্ধার করা হয়। আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া কিশোরীকে অপহরণের পর ধর্ষণ করা হয়েছে কিনা তা জানতে তাকে মেডিকেলে পাঠানো হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ