Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়িতে কিশোরী সংঘবদ্ধ ধর্ষণের শিকার, প্রধান আসামি আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ৯:১২ পিএম

সোনানাইমুড়ীতে এক রিকশা চালকের কিশোরী কন্যাকে (১১), সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় প্রধান আসামিকে আটক করেছে পুলিশ। আটককৃত আবদুর রব (২৮), সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের বাকের মিয়ার ছেলে।

শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে প্রযুক্তির সহায়তায় কুমিল্লা জেলার লাকসামে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। সোনাইমুড়ী থানার ওসি মো.গিয়াস উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

এরআগে, গত বৃহস্পতিবার বিকাল ৫টায় সোনানাইমুড়ীর একটি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সোনানাইমুড়ীর এক রিকশা চালকের মেয়ে গত বৃহস্পতিবার বিকাল ৫টায় একটি দোকানে মোবাইলের মিনিট কার্ড কিনতে যায়। দোকান থেকে ফেরার পথে একই গ্রামের বাকের মিয়ার বখাটে ছেলে আবদুর রব (২৩) তার গতিরোধ করে রাস্তায় দাঁড় করিয়ে রাখেন। পরে পশ্চিম বজরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রিপা (২৮) এসে তার মুখে গামছা পেঁচিয়ে স্কুলের পাশে ধানক্ষেতে নিয়ে যায়। একই গ্রামের সেরু মিয়ার পুত্র সালাউদ্দিন (২৯) এ সময় পাহারা দেন। এরপর তারা কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। পরে কিশোরী বাড়িতে এসে বিষয়টি পরিবারের সদস্যদেরকে জানায়। পরে বৃহস্পতিবার রাতে কিশোরীর মা বাদী হয়ে অভিযুক্ত তিনজনকে আসামি করে সোনাইমুড়ী থানায় মামলা করেন।

ওসি গিয়াস উদ্দিন বলেন, সংঘবদ্ধ এই ধর্ষণের ঘটনার প্রধান আসামিকে ঘটনার দুইদিনের মধ্যে আটক করা হয়েছে। অপর পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। আটক আসামিকে আগামীকাল রোববার বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।



 

Show all comments
  • Mohammad Sirajullah, M.D. ২ মে, ২০২১, ৫:৫৩ এএম says : 0
    All should per HANGED, no ifs and buts. Gang rape of minor girls is a cancer and must be irradiated liker cancer.
    Total Reply(0) Reply
  • মোঃ+দুলাল+মিয়া ৭ মে, ২০২১, ১১:৩৯ পিএম says : 0
    যারা এই কাজটি করেছে তাদের পুরূষ অংজ্ঞ কেটে দেওয়া হউক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ