Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

গরু চোর আখ্যা দিয়ে নির্যাতন: টাকার বিনিময়ে মুক্তি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ১০:৩০ এএম

নারায়ণগঞ্জের পাগলায় বিতর্কিত ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদারের ছাগল চুরির ঘটনায় চোরকে পিটিয়ে ছেড়ে দিয়ে বিতর্কের পর সেই পাগলায় এবার নগদ অর্থের বিনিময়ে গরু চোর ছেড়ে দিয়ে আবারো বিতর্কের জন্ম দিলেন পাগলা বাজার সমিতির নেতা জাহাঙ্গীর আলম ও মাহাবুবুর রহমান বাচ্চু। ৩৬ হাজার টাকা লেনদেনে গরু চুরির ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শনিবার (১ মে) নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা বাজার এলাকায়।
ঢাকার যাত্রাবাড়ী এলাকার রিপন হোসেনের ছেলে কথিত গরু চোর জুয়েল রানা একটি ট্রাক ভাড়া করে পাগলা বাজার এলাকায় আসে। এসময় কিছু লোক কথিত গরু চোর জুয়েল রানা ও ট্রাক ড্রাইভার রনিকে গরু চোর আখ্যা দিয়ে নিয়ে যায় পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু নিকট।
এসময় তারা চোরকে থানা পুলিশের কাছে সোপর্দ না করে আইন নিজের হাতে নিয়ে প্রহসন মূলক বিচারের নামে অমানবিক নির্যাতন করে ৩৬ হাজার টাকা লেনদেনের মাধ্যমে কথিত গরু চোরদের ছেড়ে দেওয়া হয় বলে এলাকার একটি সূত্র জানিয়েছে।



 

Show all comments
  • fastboy ২ মে, ২০২১, ১০:৪২ এএম says : 0
    DESH -A KE LAW NAY.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন