Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

ভুয়া খবরে বিরক্ত অভিনেত্রী অমৃতা চট্টোপাধ্যায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ১২:৫৫ পিএম

শনিবার সকাল থেকে নেট মাধ্যমে গুজব, স্টার জলসার আগামী ধারাবাহিক ‘মন ফাগুন’-এ অভিনয় করছেন অমৃতা চট্টোপাধ্যায়। ইতোমধ্যেই চ্যানেলের পাতায় শেয়ার হওয়া পোস্ট, প্রচার ভিডিও দেখে দর্শক জেনে গিয়েছেন, ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শন বন্দ্যোপাধ্যায়। বিপরীতে সৃজলা গুহ।
হঠাৎ কী করে এই ধরনের গুজবের শিকার অমৃতা? আনন্দবাজার ডিজিটালকে অভিনেত্রী জানিয়েছেন, ‘‘শনিবার সকালের ইনস্টাগ্রামে এই খবর দেখে আমিও বিস্মিত। ধারাবাহিকের ফ্যানপেজ থেকে আমায় রীতিমতো ট্যাগ করা হয়েছে, ‘মন ফাগুন’-এ আমি নাকি অভিনয় করছি।’’ তাঁর ধারণা, তাঁর কোনও পুরনো ক্লিপিং ভুল করে হয়তো পোস্ট করা হয়েছিল। সেটা দেখে সবার মনে হয়েছে তিনি ‘মন ফাগুন’-এ অভিনয় করছেন। পলকে সেই ভুয়ো খবর ছড়িয়ে পড়তে থাকে নতুন ধারাবাহিকের সমস্ত ফ্যান পেজে। অমৃতা নিজে একটি ফ্যান পেজের মন্তব্য বিভাগে তাঁর জড়িত না থাকার কথা জানান। উত্তর আসে, অন্য আর একটি ফ্যান পেজ থেকে নাকি এই খবর পোস্ট করা হয়েছে।
অভিনেত্রীর কথায়, ‘‘আমার পক্ষে প্রত্যেককে ডেকে জানানো সম্ভব নয়। তাই নিজের ইনস্টাগ্রামে বার্তা দিয়েছি ‘মন ফাগুন’ কেন, কোনও ধারাবাহিকেই অভিনয় করছি না। আমায় ট্যাগ করা বন্ধ করুন। ভুয়ো খবর ছড়াবেন না।’’ অমৃতার দাবি, এই পোস্ট দেওয়ার পরেই আস্তে আস্তে সমস্ত পেজ থেকে ভুয়ো খবরটি সরতে আরম্ভ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন