Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে গণপরিবহন চালুর দাবিতে বিক্ষোভ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ২:২৭ পিএম

স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চালু করার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক ইউনিয়ন। রোববার চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এ সমাবেশে যোগ দেন সংগঠনের শতাধিক সদস্য। শ্রমিক নেতারা বলেন, ঈদকে সামনে রেখে দোকানপাট খুলে দেওয়া হলেও গণপরিবহন বন্ধ করে রাখা হয়েছে। এতে হাজার হাজার পরিবহন শ্রমিক আর্থিক কষ্টে আছে।
সরকারি ভাবেও কোনো রকম সহায়তা করা হচ্ছে না। ফলে পরিবার পরিজন নিয়ে দুর্বিষহ জীবন পার করছেন অনেকে।
তারা বলেন , স্বাস্থ্যবিধি মেনে আমরা গণপরিবহন চালাতে চাই। আমাদেরকে অনুমতি দেওয়া হোক। এই লকডাউনে আমরা কোনো সরকারি আর্থিক সাহায্য পাইনি। এভাবে চলতে থাকে পরিবার নিয়ে পথে বসতে হবে আমাদের। মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম ও সিলেট বিভাগের সভাপতি মৃণাল চৌধুরী, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম অঞ্চলের সভাপতি মো. মূছা, সাধারণ সম্পাদক অলি আহমদ, কার্যকরী সদস্য রবিউল মাওলা, কেন্দ্রিয় অটোটেম্পো শ্রমিক ইউনিয়ন নেতা শফিকুর রহমান, যুগ্ম সম্পাদক মো. সোলাইমান, হাসান মোল্লা প্র

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ