Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনার ফুলতলায় বাসের ধাক্কায় ভ্যানযাত্রী নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ৪:২৮ পিএম

খুলনা-যশোর মহাসড়কে ফুলতলার চৌদ্দমাইল এলাকার ফুলতলা ফিলিং স্টেশনের সামনে আজ রোববার দুপুরে ফুলতলাগামী একটি বাসের ধাক্কায় ভ্যানের যাত্রী শাহাবুদ্দিন মোড়ল ওরফে শিহাব (৩৪) এর ঘটনাস্থলেই মৃত্যু ঘটে। এ সময় ভ্যান চালক বোরহান মোল্যা (২৫) আহত হন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, যশোর মনিরামপুরের মুজগুন্নী গ্রামের আবুল কাশেম মোড়লের পুত্র ও ফুলতলার আইয়ান জুট মিলের ক্যান্টিন পরিচালক শাহাবুদ্দিন মোড়ল কিছু মালামাল নিয়ে ফুলতলা বাজার থেকে ভ্যানযোগে মিলে যাচ্ছিলেন। ফুলতলা ফিলিং স্টেশনের সামনে পৌছালে ফুলতলাগামী অজ্ঞাত বাসের ধাক্কায় রাস্তার উপর ছিটকে পড়ে। দ্রুত তাকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত ভ্যান চালক গাড়াখোলা গ্রামের সরোয়ার মোল্যার পুত্র বোরহান মোল্যাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ