Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুম হওয়া পরিবারকে তারেক রহমানের ঈদ উপহার তুলে দিলেন বিএনপি নেতা আমিনুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ৫:৫৩ পিএম

গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে অংশগ্রহণের কারণে বিএনপি ও অঙ্গসংগঠনের অনেক নেতাকর্মীই গুম হয়ে গেছেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এসব নেতাকর্মীর পরিবারের পাশে সবসময় থাকছেন দলটির নেতারা। রোববার (০২ মে) ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের আয়োজনে এমনই কয়েকটি গুম পরিবারের কাছে তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার তুলে দিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির ক্রীড়া সম্পাদক ও সাবেক ফুটবলার আমিনুল হক।

গুম হওয়া এসব নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন- বৃহত্তর উত্তরা থানা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নুর হোসেন হিরু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন, তেজগাঁও কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম ঝন্টু, বিমানবন্দর থাকা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন মুন্না। এই চার ছাত্রদল নেতার পরিবারের কাছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের উপহার পৌঁছে দেয়ার সময় তাদের কষ্টের কথা শুনে আবেগাপ্লুত হয়ে পড়েন আমিনুল হক। সন্তানহারা পিতা-মাতারা তাকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন। প্রতিটি পরিবারের সদস্যরা এখনো তাদের প্রিয়জনকে ফিরে পাওয়ার প্রত্যাশায় দিনাতিপাত করছেন বলেও জানান এই বিএনপি নেতা।

গুম হওয়া পরিবার সম্পর্কে জানতে চাইলে আমিনুল হক বলেন, প্রতিটা পরিবারে গিয়ে তাদের স্বজনদের আহাজারি দেখেছি যা এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়,অনতিবিলম্ব গুম হওয়া প্রত্যেক নেতৃবৃন্দকে তাদের স্বজন দের কাছে ফিরিয়ে দেওয়ার জোর দাবি জানাচ্ছি। এসময় তার সাথে আরো উপস্থিত ছিল দক্ষিণ খান থানা ছাত্রদলের স্থানীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ