Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

কাপাসিয়ার প্রবীন বিএনপি নেতা হাতেম তাইয়ের জানাজা সম্পন্ন

কাপাসিয়া( গাজীপুর) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ৭:৩৪ পিএম

গাজীপুরের কাপাসিয়া উপজেলা বিএনপি'র প্রবীন নেতা ও রায়েদ ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক হাতেম তাইয়ের জানাজা নামাজ রোববার সকালে তাঁর বাড়ি সংলগ্ন মাঠে সম্পন্ন হয়েছে। পরে তাঁকে পারিবারিক গোরস্থানে পিতা ইব্রাহীম সিপাহীর কবরের পাশে দাফন করা হয়েছে।

উপজেলার রায়ের ইউনিয়নের রায়ের মধ্যপাড়া গ্রামের বাসিন্দা হাতেম তাই হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শনিবার সন্ধ্যায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহির রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র, এক কন্যা, মা, পাঁচ ভাই, তিন বোন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিশিষ্ট ব্যবসায়ী হাতেম তাই এলাকায় সুপরিচিত ও দক্ষ সংগঠক ছিলেন। তিনি জীবনের শুরু থেকেই ব্যবসার পাশাপাশি বিএনপি রাজনীতির সাথে জড়িত ছিলেন। বর্তমান পরিস্থিতিতে তিনি বহু চড়াই উৎরাইয়ের মাঝেও দলীয় আদর্শ লালন করেছেন। তিনি দীর্ঘদিনের রাজনৈতিক জীবনে বহু মামলা হামলার শিকার হয়েছেন। বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রয়াত নেতা ব্রিগেডিয়ার জেনারেল আ স ম হান্নান শাহ্'র একনিষ্ঠ ও বিশ্বস্ত কর্মী হিসাবে তাঁর ব্যাপক সুনাম ছিলো।

মরহুমের জানাজা নামাজে উপজেলার বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক মুসল্লি শরীক হন। মরহুমের জানাজায় অংশ গ্রহণ করে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং রুহের মাগফিরাত কামনা করেন উপজেলা বিএনপির অভিভাবক শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপির প্রবীন নেতা আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক এমদাদুল হোসেন, জামাল উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, যুগ্ম সম্পাদক আফজাল হোসাইন, সহ সাধারণ সম্পাদক এফ এম কামাল হোসেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান অধ্যাপক রুহুল আমিন, জেলা পরিষদ সদস্য মোঃ ওয়াজ উদ্দিন, কাপাসিয়া ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি হাফিজুল হক চৌধুরী আইয়ুব, সিংহশ্রী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মানসুর ভৃইয়া প্রমূখ। এছাড়া বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষক দল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, ওলামা দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্থানীয় মসজিদের ইমাম মাওলানা মোঃ হাবিবুর রহমানের পরিচালনায় মরহুমের জানাজা নামাজ পড়ান 'দেওনা দাওয়াতুল হক মাদ্রাসার' প্রতিষ্ঠাতা ও শহীদ তাজউদ্দীন আহমদ সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান চৌধুরী। এর আগে মরহুমের ছোট ভাই জাহাঙ্গীর আলম ও পুত্র উপস্থিত সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ ও দোয়া প্রার্থনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন