Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্থগিত হল নন্দীগ্রামের ফল ঘোষণা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ৮:৪২ পিএম

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে সবার নজর যে আসনটিতে সেই নন্দীগ্রামের ভোটগণনা ঘিরে বিভ্রান্তি তৈরি হয়েছে। তাই আপাতত ফলাফল ঘোষণা স্থগিত করা হয়েছে এই আসনের। নতুন করে ভোট গণনা হতে পারে। এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন রিটার্নিং অফিসার। রাজ্যের মুখ্য নির্বাচনী কর্মকর্তা আরিজ আফতাব এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘আপাতত জয়ী শুভেন্দু অধিকারী। পুনরায় গণনার ব্যাপারে এখনও কোনও আবেদন আসেনি। তা হবে কি না ঠিক করবেন রিটার্নিং অফিসার। এটা আংশিক না সম্পূর্ণ গণনা হবে সেটাও তিনি ঠিক করবেন।’


রোববার রাজ্যের ২৯২টি আসনে পর পর ফল প্রকাশিত হলেও, নন্দীগ্রাম ঘিরে দুপুর থেকেই বিভ্রান্তি। ১৭ রাউন্ড ভোটগণনার পর সেখানে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জয়ী হয়েছেন বলে খবর আসছিল। কিন্তু সন্ধ্যা গড়াতে মমতার জয় নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। বলা হয়, সার্ভারে সমস্যার জেরে সঠিক ভাবে কিছু জানা যাচ্ছে না। তার পরেই ১৬২২ ভোটে শুভেন্দু অধিকারীর জয়ের খবর আসে।

ফলাফল নিয়ে এই বিভ্রান্তির বিরুদ্ধে আদালতে যাবেন বলে জানিয়েছেন মমতা। তার অভিযোগ, ‘আমার কাছে অভিযোগ রয়েছে, রায় ঘোষণার পর কারচুপি হয়েছে।’



 

Show all comments
  • Kousik Dey ২ মে, ২০২১, ৮:৫৬ পিএম says : 1
    চুরি করে জিততে হচ্ছে ,শুভেন্দু নিজে বলে ছিল মাননীয়া কে হাফ লাখ ভোটে হারাবো আর যদি না হয় তাহলে রাজনীতি ছেড়ে দেবেন কি কর্ বেন শুভেন্দুবাবু???
    Total Reply(0) Reply
  • Saheb Mondal ২ মে, ২০২১, ৮:৫৭ পিএম says : 0
    পুনর্গণনা হলেও আবার হারিয়ে দেবে কারণ তৃণমূল জিতলে নির্বাচন কমিশনার কেস খেয়ে যাবে!
    Total Reply(0) Reply
  • Md Shahjalal Shiplu ২ মে, ২০২১, ৮:৫৮ পিএম says : 0
    এ অঞ্চলের সবচাইতে বড় সাম্প্রদায়িক বিজেপির চাইতে আপনি এবং আপনার দল তৃণমূল অনেক উত্তম! কলকাতার মুসলমানদের প্রথম পছন্দ আপনি এবং আপনার দল! বাংলাদেশের স্বার্থের সাথে ভারতের অনেক অমীমাংসিত বিষয় থাকলেও, তারপরেও অসাম্প্রদায়িক আপনার বিজয়ে বাংলাদেশের সাধারণ ও শান্তিপ্রিয় জনগণ সন্তুষ্ট। আপনি এবং আপনার দলকে অভিনন্দন। ???? আপনাদের পথ চলা আরো দীর্ঘায়িত হোক!
    Total Reply(0) Reply
  • Md Masud Rana ২ মে, ২০২১, ৮:৫৮ পিএম says : 0
    ভারতের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী সহ বাঘা বাঘা বিজেপি নেতা এক হয়েও হেরে গেলেন সাহসী নেত্রী মমতাদির কাছে৷ পশ্চিমবঙ্গের জনগনকে জানাই প্রাণঢালা অভিনন্দন। অভিনন্দন তৃণমূল নেত্রী মমতা দিদি কে।
    Total Reply(0) Reply
  • MD Hasanuzzaman ২ মে, ২০২১, ৮:৫৯ পিএম says : 0
    হিন্দু মুসলিমের মিলিত গুলবাগ এই বাংলা। এখানে হাসান, শ্যামল, রহিম, যশোবন্ত স্কুলে টিফিন ভাগ করে খায়, একসঙ্গে জমিয়ে ফিস্ট করে, চুটিয়ে আড্ডা মারে। ধর্ম আছে নিজের হৃদয়ে। উগ্র সাম্প্রদায়িকতার জায়গা এখানে নেই,আছে শুধু ভালোবাসা।
    Total Reply(0) Reply
  • Manidipa Chatterjee Mukherjee ২ মে, ২০২১, ৯:০০ পিএম says : 0
    কাগুজে বাঘ শুভেন্দু কে তোল্লাই দিয়ে রাজনৈতিক কেরিয়ার শেষ করে দিলো "দাদার অনুগামী " এবং দিলীপ গোষ্ঠী ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশ্চিম বঙ্গ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ