Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় বাদশা মিয়া অস্ত্রসহ আটক

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ১২:০২ এএম

সাতক্ষীরার শীর্ষ প্রতারক এসএম বাদশা মিয়াকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ। গত শনিবার ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক এলাকার জনৈক শফিকুল ইসলামের মুদি দোকানের পাশ থেকে তাকে আটক করা হয়। এসময় তার দেয়ার তথ্যের ভিত্তিতে দোকানের ভেতর থেকে একটি অস্ত্র উদ্ধার করে পুলিশ। আটক বাদশা সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার ডা. নূর ইসলামের ছেলে।

পুলিশ জানায়, এসএম বাদশা মিয়ার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর একান্ত সচিবের নকল নোট প্যাড, সীল, এমপির ডিও লেটার ও বিভিন্ন প্রকার নিয়োগপত্র এবং জমি সংক্রান্ত কাগজ-পত্র জালিয়াতি করে মানুষের সাথে প্রতারণার অসংখ্য অভিযোগ রয়েছে। বাদশা মিয়া নিজেকে কখনো ডাক্তার, কখনো প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা, কখনো এলজিআরডি মন্ত্রণালয়ের ডিরেক্টর পরিচয় দিতেন। এছাড়া ক্ষমতাসীন দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। আবার কখনো বা কেন্দ্রীয় সভাপতি হিসাবে নিজেকে পরিচয় দিতেন।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইয়াছিন আলম চৌধুরী জানান, প্রতারক বাদশার মিয়াকে শহরের বাইপাস সড়ক এলাকা থেকে আটক করে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে।
এসময় তার স্বীকারোক্তিতে একটি অস্ত্র উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ