Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

ইসলামী আন্দোলন দক্ষিণের রাজধানীতে কুরবানির গোশত বিতরণ

প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঢাকা দক্ষিণের বিভিন্ন থানায় গরীব ও অসহায়দের মাঝে কুরবানির গোশত বিতরণ করা হয়েছে। এছাড়া গতকাল
বৃহস্পতিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর পুরানা পল্টনস্থ এলাকায় কুরবানির গোশত বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মহানগর সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান। কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। অন্যান্যের মধ্যে ছিলেন আলহাজ্ব আলতাফ হোসেন, মাওলানা এবিএম জাকারিয়া, মোঃ মোশাররফ হোসেন, মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, মাওলানা নজরুল ইসলাম, নুরুজ্জামান সরকার, ডা. শহিদুল ইসলাম প্রমুখ।
নগরীর শাহজাহানপুর এলাকায় নগর অর্থ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম ও ছাত্র যুব বিষয়ক সম্পাদক অধ্যাপক ফজলুল হক মৃধার নেতৃত্বে, হাজারীবাগ এলাকায় হাজারীবাগ থানা সভাপতি ডা. মজিবুর রহমান ও সেক্রেটারী আবুল হাসানের নেতৃত্বে, কোতোয়ালী থানা এলাকায় বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, মাওলানা নুরুন্নবী তালুকদার, মাওলানা মাহমুদুর রহমানের নেতৃত্বে, ডেমরা এলাকায় নগর নেতা ও থানা সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেনের নেতৃত্বে, গেন্ডারিয়া এলাকায় ডা. শহিদুল ইসলামের নেতৃত্বে কুরবানীর গোশত বিতরণ করা হয়।
কুরবানির গোশত বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, দেশের প্রায় এক তৃতীয়াংশ মানুষ কুরবানি করার সামর্থ্য না থাকায় ঈদের আনন্দ থেকে বঞ্চিত হয়। দেশে ইসলামী হুকুমত থাকলে এভাবে মানুষকে বঞ্চিত হতে হতো না। ইসলামী আন্দোলন বাংলাদেশ গরীব, দুঃখী ও অসহায় মানুষের মাঝে কুরবানির গোশত বিতরণ করে তাদেরকে ঈদের আনন্দে শামিল করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ