Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে বাসের ভিতর থেকে সহকারীর লাশ উদ্ধার : আটক তিন

প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : সাভারে একটি যাত্রীবাহী বাসের ভিতর থেকে চালকের সহকারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে।
মঙ্গলবার ঈদের দিন রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা এলাকার পদ্মা পেট্রোল পাম্পে থাকা বাসের ভিতর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মো. টিপু (১৪) পটুয়াখালী জেলার বাউফল থানার হাসনাবাদ গ্রামের জাকির সরদারের ছেলে। সে গ্রামীণ সেবা পরিবহনের বাসের চালকের সহকারী।
পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য বাসের মালিক শাহিন মিয়া, কন্ট্রাকটার জালাল ও চালকের আরেক সহকারী আব্দুল বাতেনকে আটক করেছে। বাসটিও জব্দ করে থানায় নিয়ে গেছে।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান জানায়, গেন্ডা এলাকার পদ্মা পেট্রোল পাম্পে গ্রামীণ সেবা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ভিতরে লোহার রের্লিংএর সাথে গামছা দিয়ে গলায় ফাঁস লাগানো টিপুর মরদেহ দেখতে পায় স্থানীয়রা।
পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়।
তবে কিভাবে ওই কিশোরের মৃত্যু হয়েছে তা ময়না তদন্তের পরে জানা যাবে বলেন ওই পুলিশ কর্মকর্তা।
এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে বাসের ভিতর থেকে সহকারীর লাশ উদ্ধার : আটক তিন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ