Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ট্রাক চাপায় জৈন্তাপুরে ৩ বন্ধু নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ১০:২৮ এএম

বেড়াতে বের হয়ে তিন বন্ধু সড়কে প্রাণ হারালেন। জানা যায়, সিলেটের জৈন্তাপুরের দরবস্ত এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছেন। রোববার রাত একটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয় লোকজন সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে।

দরবস্ত বাজারে দূর্ঘটনায় নিহতরা হলেন- সুহেল আহমদ (৩৫), কানাইঘাট উপজেলার গাছবাড়ী নয়াগ্রামের হাফিজ সুলতান আহমদ (২৮) ও আশিক আহমদ (২৬)৷ আহত দুই জনের নাম যানা যায়নি। তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে ৷

স্থানীয়রা জানিয়েছেন, রাতে দরবস্ত বাজারের ব্যাবসায়ী সুহেল আহমদ তার দুই বন্ধুকে নিয়ে মহাসড়ক পাড়ি দিচ্ছিলেন। এসময় সিলেটগামী একটি ট্রাক তাদের বহনকারী মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ৩ জন মারা জান।  নিহত সুহেল আহমেদের বাড়ি সিলেটের গোলাপগঞ্জে। অপর দুইজনের পরিচয় জানা যায়নি। ঘটনার পর স্থানীয় লোকজন সিলেট তামাবিল সড়কের দরবস্ত এলাকায় সড়ক অবরোধ করে রাখে।

পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ওসামানী মেডিকেলের মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ