Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

করোনাকালেই শ্যুটিংয়ের জন্য লাদাখ ও কার্গিলে আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ২:১৫ পিএম

চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা আমির খানের 'লাল সিং চাড্ডা' ছবির। তবে মুক্তির ঘোষণা করলেও এখনও ছবির শ্যুটিং শেষ হয়নি নানান কারণে। দীর্ঘ আড়াই বছর ধরে বিভিন্ন ঝামেলা পেরোতে হচ্ছে আমিরকে এই ছবির শ্যুটিংয়ের জন্য। মাঝেমধ্যে ফ্লোর এবং সেট থেকে প্রকাশ্যে আসা কিছু ছবি থেকে আঁচ পাওয়া গেছে ছবিতে আমিরের বিভিন্ন লুকের। এর আগে এই ছবির শ্যুটিংয়ের সুবাদে দেশের বিভিন্ন রাজ্যে যেমন শ্যুটিং চালিয়েছেন আমির, তেমনই উড়ে গেছেন বিদেশি লোকেশনেও। যে সাক্ষাৎকারে আমির জানিয়েছিলেন গত ১৮ বছর ধরে এই ছবি তৈরির স্বপ্ন তিনি দেখে এসেছেন।

সম্প্রতি আমির খানকে দেখা গিয়েছে কাশ্মীরে। মুম্বাইয়ের বেশি কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী আমির তার ছবি ‘লাল সিং চাড্ডা’র শুট করতেই সেখানে পৌঁছেছেন। লাদাখ এবং কার্গিলে একটা লম্বা সময় ধরে চলবে ওই ছবির শুট।

এদিকে করোনা দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারত। চার লক্ষ ছাড়িয়েছে দৈনিক আক্রান্তের সংখ্যা। এরই মধ্যে আমির খানের এমন সিদ্ধান্ত নিয়ে একেবারেই খুশি নন তার ভক্তরা। এই পরিস্থিতিতে কেন মিস্টার পারফেকশনিস্ট এমনটা করতে গেলেন সে প্রশ্নই তুলেছেন তারা। কয়েকদিন আগেই করোনা থেকে সেরে উঠেছেন আমির, কিন্তু দ্বিতীয় স্ট্রেনে অ্যান্টিবডি কতটা কার্যকরী তা নিয়ে প্রশ্ন থেকেই যায়।

উল্লেখ্য কিছুদিন থেকেই শোনা যাচ্ছিলো, এবার 'লাল সিং চাড্ডা'-র শ্যুটিং লাদাখ ও কার্গিলে সারবেন আমির খান। সম্প্রতি,নিজের টিমের সঙ্গে আমিরের এইসব অঞ্চলে লোকেশন 'রেকি'-র ছবি প্রকাশ্যে আসে। পর্দায় লাদাখ ও কার্গিলের সিকোয়েন্স খুব বেশিক্ষণের জন্য না হলেও এখানে নাকি ৪৫ দিনের শ্যুটিং শিডিউল ঠিক করেছেন 'মিঃ পারফেকশনিস্ট।'

এই ছবিতে আমিরের সহ-অভিনেতা হিসেবে দেখা যাবে জনপ্রিয় দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যকে। দক্ষিণী তারকা বিজয় সেতুপতির এই ছবিতে কাজ করার কথা থাকলেও 'ক্রিয়েটিভ ডিফারেন্স'-এর কারণে নিজেকে এই ছবি থেকে সরিয়ে নেন তিনি। পরবর্তী সময়ে তার জায়গাতেই আসেন নাগা চৈতন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ