Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় নির্মাণাধীন ৬ তলা ভবন থেকে পড়ে শ্রমিক নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৩:২৪ পিএম | আপডেট : ৫:৫৫ পিএম, ৩ মে, ২০২১

খুলনায় নির্মাণাধীন ছয়তলা ভবন থেকে পড়ে  শ্রমিক মোঃ মামুন (২৩) নিহত হয়েছেন। 

আজ সোমবার সকালে মহানগরীর নিউ মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত নির্মাণ শ্রমিক মোঃ মামুন (২৩) মাগুরা শালিখার বলাইনা ঘোষা এলাকার সুরত আলীর ছেলে।
 
 

সোনাডাঙ্গা মডেল থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) মোঃ মমতাজুল হক জানান, সোমবার সকালে খুলনা মহানগরীর সোনাডাঙা থানাধীন কেডিএ নিউ মার্কেট এলাকায় সেইফ এন্ড সেইভের মালিক মোঃ আফছার আলীর ষষ্ঠ তলা ভবনে নির্মাণ কাজ করার সময় ভবন থেকে পড়ে ঘটনাস্থলে নিহত হন মামুন। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

সোনাডাঙ্গা মডেল থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) মোঃ মমতাজুল হক জানান, সোমবার (৩ মে) ভোরে খুলনা মহানগরীর সোনাডাঙা থানাধীন কেডিএ নিউ মার্কেট এলাকায় সেইফ এন্ড সেইভের মালিক মোঃ আফছার আলীর ষষ্ঠ তলা ভবনে নির্মাণ কাজ করার সময় ভবন থেকে পড়ে ঘটনাস্থলে নিহত হন মামুন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ