Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মুসলমানদের সাথে সহাবস্থান ছাড়া ইঙ্গ-মার্কিন শক্তি টিকবে না-ইসলামিক বুদ্ধিজীবী ফ্রন্ট

প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামিক বুদ্ধিজীবী ফ্রন্টের আহŸায়ক ইঞ্জিনিয়ার সৈয়দ আব্দুল হান্নান আল হাদী গতকাল এক বিবৃতিতে বলেছেন বিশ্ব রাজনীতিতে মার্কিনীরা টিকে থাকতে চাইলে তাদের ইসলামী শরীয়াহ ব্যবস্থার সাথে সহাবস্থান মেনে নিতেই হবে এবং মুসলমানদের সাথে যুদ্ধ বন্ধ করে আপোষে আসতে হবে। কিন্তু তারা যদি মনে করে আল্লাহ তায়ালার বিধানকে ধ্বংস করে মুসলমানদের এক অংশকে দালাল বানিয়ে তারা বিশ্ব শাসন করতে চায় তবে তাদের সে আশায় গুড়ে বালি বরং তারা নমরুদ, ফেরাউনের মতো ধ্বংস হয়ে যাবে। ইসলাম ও মুসলমানরা কিয়ামত পর্যন্ত টিকে থাকবে ইনশাআল্লাহ। সর্বশক্তিমান আল্লাহ রাব্বুল আলামিন অচিরেই এমন ব্যবস্থা প্রয়োগ করবেন তখন আল্লাহর বিধান মানা ছাড়া কারোই গত্যন্তর থাকবে না।
তিনি বলেন, ১৫ বছর পূর্বে আমেরিকা তাদের টুইন টাওয়ার নিজেরা ধ্বংস করে তার দায়ভার মুলমানদের ঘাড়ে চাপিয়ে সারা বিশ্বে মুসলিম নিধন চালিয়ে যাচ্ছে। তারা লাখ লাখ মুসলমান হত্যা করে এবং কোটি কোটি মুসলমানদের অভিবাসী বানিয়ে মুসলমানদের আজ ভিখারিতে পরিণত করেছে। আমেরিকা সকল প্রকার সামরিক শক্তি প্রয়োগ করেও মুসলমানদের পদানত করতে পারেনি। মধ্যপ্রাচ্যে এবং আফগানিস্তানে এখনো যুদ্ধ চলছে। তবে এ যুদ্ধ কোনো আধ্যাত্মিক যুদ্ধ নয়। অচিরেই আল্লাহর ইচ্ছায় তার গায়েবী শক্তির যুদ্ধ শুরু হবে। তখন কাফেরদের কোনো অ¯্রই আল্লাহর মনোনীত ব্যক্তিদের পরাভূত করতে পারবে না। আর তখন ইঙ্গ-মাকির্ন শক্তি চরমভাবে পরাজিত হবে। মুসলমানদের বিজয় আসবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ