Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গওহরডাঙ্গা শিক্ষা বোর্ডের কেন্দ্রীয় ফলাফল প্রকাশ

ঈদের পর মাদরাসা খুলে দেয়ার দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৬:০৮ পিএম

কওমি মাদরাসা শিক্ষাবোর্ড গওহরডাঙ্গা বাংলাদেশ এর ৪৫তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল আজ প্রকাশিত হয়েছে। এবারের পরীক্ষায় গড় পাসের হার ৯০ দশমিক ৪২ শতাংশ। এছাড়া হিফজ ও ক্বিরাআত বিভাগের পাসের হার যথাক্রমে ৯২ দশমিক ৮৬ শতাংশ ও ৯৮ দশমিক ৭৩ শতাংশ। পরীক্ষার্থীর সংখ্যা ৮ হাজার ৯৯৮ জন মমতাজ (জিপিএ-৫) ২ হাজার ৬০১ জন ৩০ দশমিক ৬১ শতাংশ প্রথম বিভাগ পেয়েছেন ২ হাজার ৩১৪ জন ২৭ দশমিক ২৩ শতাংশ। আজ সোমবার দুপুর ১২টায় কওমি মাদরাসা শিক্ষা বোর্ড গওহরডাঙ্গার সদর দফতর টুঙ্গিপাড়া গোপালগঞ্জ থেকে এ ফলাফল প্রকাশ করা হয়।

ফলাফল প্রকাশ অনুষ্ঠানে কওমি মাদরাসা শিক্ষা বোর্ড গওহরডাঙ্গার সভাপতি ও গওহরডাঙ্গা মাদরাসার মুহতামিম সরকার সমর্থিত আলেম আল্লামা মুফতি রুহুল আমীন বলেন, আমরা বৈষয়িক মহামারির করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যেও যথা সময় ফলাফল প্রকাশ করতে পেরে আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি।

মুফতি রুহুল আমীন আরো বলেন, কওমি মাদরাসার শিক্ষার্থীরা নকলমুক্ত পরিবেশে পরীক্ষা দিয়ে ফলাফলে সফলতার নজির স্থাপন করেছেন। তারা জাতির আশা পূরণ করতে সক্ষম হবেন। যোগ্য আলেম হিসেবে সমাজে ইসলামের সঠিক কথা তুলে ধরবেন এবং সমাজে শান্তি প্রতিষ্ঠায় বিশেষ ভূমিকা পালন করবেন বলে আমার একান্ত বিশ্বাস। তিনি ঈদের পরে যথা সময়ে মাদরাসার কার্যক্রম শুরু করার অনুমতি দানে প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন।

 



 

Show all comments
  • মোঃ আরিফ বিল্লাহ ৩ মে, ২০২১, ১০:২০ পিএম says : 0
    হুজুর পরীক্ষার ফলাফল কিভাবে দেখতে পারি। লিংক দিলে ভালো হতো
    Total Reply(0) Reply
  • রবি ৪ মে, ২০২১, ১২:০৭ পিএম says : 0
    কিভাবে রিজাল্ট দেখতে হবে
    Total Reply(0) Reply
  • Ibrahim ৬ মে, ২০২১, ৫:৫৫ পিএম says : 0
    আরে মিয়া ফাও ফাও আকাম করে ওয়েবসাইট করে রাখছো এগুলো দিয়ে কি পান্তা ভাত খাব আমাদের রেজাল্ট দরকার রেজাল্ট দেখার জন্য একটা সহজে চাট দাও যেটা ভালো হবে, পাগলের মত একটা তথ্য দিয়ে রাখছো ছাগলকে খাওয়াবো এগুলো আমাদের রেজাল্ট দেখা দরকার সেটা আমি সেদিকে কোনো অবকাশ নেই তোমাদের যতসব আবর্জনা কারবার।
    Total Reply(0) Reply
  • হিফজুর রহমান ১৪ নভেম্বর, ২০২১, ৭:২৫ এএম says : 0
    ইউসুফেরবাগ জামিয়া রশিদিয়া মাদ্রাস, পাড়াগ্রাম,কুচিয়াগ্রাম,আলফাডাঙ্গ,ফরিদপুর, গত ২০২১ এর কেন্দ্রীয় ফলাফল আমাদের হাতে পৌছেনি,এছাড়া পরিক্ষার নেসাব সহ বোর্ডের অনেক সিদ্ধান্ত আমাদের অজানা থেকে যায়,দয়া করে বোর্ডের যেকোন সিদ্ধান্ত আমাদের কাছে পৌঁছে দিয়ে কৃতজ্ঞ করবেন,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গওহরডাঙ্গা শিক্ষা বোর্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ