Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

সিদ্ধিরগঞ্জে পথচারীদের মাঝে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ইফতার বিতরণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৭:২৪ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ডাচ বাংলা ব্যাংক চত্বরে দুস্থ ও পথচারীদের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৩ মে) নারায়ণগঞ্জ মহানগর ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় নারায়ণগঞ্জ মহানগর ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সহ-সভাপতি এম. মেহেদী হাসান বলেন, বর্তমানে দেশে করোনার প্রাদুর্ভাবের কারণে অনেকেরই খাদ্য সংকট দেখা দিচ্ছে, বেকারত্বের হারও বৃদ্ধি পাচ্ছে। এই কঠিন পরিস্থিতিতে ইশা ছাত্র আন্দোলন অসহায়দেরকে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করছে।

ইশা ছাত্র আন্দোলনের সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি এইচ এম শাহিন আদনান ছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি মুহাম্মদ হাসিম আমলা, সাধারণ সম্পাদক মোঃ খালেদ সাইফুল্লাহ সানভীর, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ ফজলুল করিম, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ আমির হামজা, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহা জোবায়ের মাদানি, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মদ আবরারুল করিম সদস্য মোঃ শাহীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন