Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ২২১ মুক্তিযোদ্ধা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৭:৩১ পিএম

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়েছেন চট্টগ্রামের ২২১জন বীর মুক্তিযোদ্ধা। কোভিড-১৯ জনিত উদ্ভূত পরিস্থিতিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডের অধীনে এসব বীর মুক্তিযোদ্ধাকে প্রধানমন্ত্রী প্রদত্ত ঈদ উপহার সামগ্রী দেওয়া হয়েছে।

সোমবার নগরীর দারুল ফজল মার্কেটের মুক্তিযোদ্ধা সংসদের কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপহার সামগ্রী বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম জাকারিয়া। প্রতি প্যাকেট ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি চিনি, ২ লিটার সয়াবিন তেল, ৫ প্যাকেট সেমাই ও ১টিঁ লুঙ্গি।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম নগর ইউনিট কমান্ডার মোজাফফর আহমদের সভাপতিত্বে ও ডেপুটি কমান্ডার শহীদুল হক চৌধুরী সৈয়দের সঞ্চালনায় উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসনের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী হাসান ও মুছা নাছের চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ