Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাঙ্গুনিয়ায় আওয়ামী লীগ কর্মী হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৭:৪৪ পিএম

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় হেফাজতে ইসলামের পক্ষে মিছিল থেকে হামলায় আওয়ামী লীগ কর্মী মো. মুহিবুল্লাহ নিহত হওয়ার ঘটনায় হত্যা মামলার প্রধান আসামি মো. ইউনুছ মনিকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার উপজেলার শিলক ইউনিয়নের নটুয়ারটিলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার মো. ইউনুছ মনি বিএনপির নেতা। তার বাড়ি উপজেলার কোদালা ইউনিয়নে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিল্কী বলেন, মুহিবল্লাহ হত্যা মামলার প্রধান আসামি ইউনুছ মনিসহ এ পর্যন্ত ৩৩জনকে গ্রেফতার করা হয়েছে। ৫ এপ্রিল করা হত্যা মামলায় ৬৪ জনকে আসামি করা হয়। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি রিসোর্টে আটকের প্রতিবাদে ৫ এপ্রিল হেফাজতের পক্ষ থেকে মিছিল বের করা হয়। মিছিল থেকে হামলায় আহত হন মো. মুহিবুল্লাহ। পরে ৬ এপ্রিল তিনি মারা যান। তার বাড়ি কোদালা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পূর্ব কোদালা গ্রামে। তিনি কোদালা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ