Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাজাপুরে মামলার বাদী পরিবার ভীত সন্ত্রস্ত।আইন শৃঙ্খলা বাহিনীর আশু-হস্তক্ষেপ কামনা কামনা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৭:৫৮ পিএম

ঝালকাঠির রাজাপুরে আসামীদের বিরুদ্ধে মামলা তুলে নিতে বাদীকে হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৩ মে) বেলা ১১ ঘটিকায় রাজাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে বাদী পক্ষে লিখিত অভিযোগ পাঠ করেন বাদীর ছোট ভ্রাতা মো. জাকির হোসেন মিনু।

সংবাদ সম্মেলনে জানান, গত ২৭ এপ্রিল রাতে উপজেলার দক্ষিণ মনোহরপুর স্কুল সংলগ্ন এলাকায় অবসরপ্রাপ্ত সড়ক ও জনপদ বিভাগের কর্মচারী ও মুদি মনোহরী দোকানের মালিক আফজাল হোসেনের দোকানে দূর্বৃত্তরা অগ্নি সংযোগ করে। এতে দোকানের মালামাল পুড়ে প্রায় ২ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে। এ ঘটনায় দোকানের মালিক ব্যবসায়ী আফজাল হোসেন এলাকার ৫ জনের নাম সহ অজ্ঞাত আসামী করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। জিআর মামলা নং ২৪/২১। মামলা দায়েরের পর থেকে আসামীরা মামলা তুলে না নিলে বাদীর ছেলে আল মামুন ওরফে সাদ্দামকে খুন জখম করার ও পরিবার বর্গের যে কোন বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি প্রদান করেন মামলার আসামীরা। সংবাদ সম্মেলনে তারা আরও জানান, আসামীরা গত২০২০ সনে ২৭ এপ্রিল।

বাদী আফজাল হোসেন এর বড় ছেলেকে কোপাইয়া ফুলা জখম সহ ডান হাতের কব্জিসহ দুটি আঙ্গুল কেটে ফেলে। যাহার জিআর মামলা নং ৭৮/২০যাহা ঝালকাঠি বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। তাদের এহেন কর্মকান্ডে আবুল কালাম ও আজাদ বাহিনীর অত্যাচারে বাদীর পরিবার ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছেন বলে দাবী বাদী পক্ষের। এমতাবস্থায় বাদীর পরিবার ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আইন শৃঙ্খলা বাহিনীর আশু-হস্তক্ষেপ কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ