Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মঠবাড়িয়ায় সিআইডির হাতে প্রতারণা মামলার আসামী ব্যবসায়ী গ্রেপ্তার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৮:০৪ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি বিক্রির টাকা আত্মসাতের মামলায় জাকির হোসেন (৪৫) নামের এক ব্যবসায়ীকে সোমবার দুপুরে পৌর শহর থেকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। একই মামলার অন্য আসামী আনোয়ার হোসেনকে থানা পুলিশ আগেই গ্রেপ্তার কওে জেল হাজতে প্রেরণ করেছে। গ্রেফতারকৃত জাকির হোসেন উপজেলার বকসির ঘটিচোরা গ্রামের ফজলুল হকের ছেলে।

সিআইডি পুলিশের এসআই রবিউল ইসলাম মামালার বরাত দিয়ে জানান, আসামী আনোয়ার হোসেন ও জাকির হোসেন নামের দুই ভাই পূর্ব সেনের টিকিকাটা গ্রামের মৃত. আ. মজিদ হাওলাদারের মেয়ে স্বামী পরিত্যক্তা নাজমা বেগম আলমাস এর নিকট থেকে ৩.৩০ শতাংশ জমি বিক্রি বায়না বাবদ আড়াই লাখ টাকা গ্রহণ করেন। পরবর্তীতে তারা জমি রেজিষ্ট্রি না দিয়ে তালবাহানা শুরু করে। এক পর্যায়ে উক্ত জমি বাবদ দুই ভাই প্রতারণা করে অন্য আরেক নারীর কাছ থেকেও টাকা গ্রহণ করেছেন জানতে পরে জমি রেজিষ্ট্রির তাগাদা দিলে আসামীরা ওই নারীকে খুন জখমের হুমকি দেয়। এঘটনায় নাজমা বেগম আলমাস বাদী হয়ে মঠবাড়িয়া থানায় দুই ভাইকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আনোয়ার হোসেনকে পুলিশ গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেন। পরে মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়। সোমবার দুপুরে জাকির হোসেনকে গ্রেপ্তার করে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত জাকির হোসেনকে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ