Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘আমারে বাঁচতে দিলেনা’ হাতে লিখে যুবকের মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৮:০৭ পিএম

‘কবিতা তুই আমারে বাঁচতে দিলেনা।’ হাতে এমন কথা সোসাইড নোট লেখা এক ব্যবসায়ী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। সোমবার বিকেলে ওই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

জানা যায়, উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের সরতাজবহেরা গ্রামের অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আবদুর রহিমের ছেলে সোহেল মিয়া (৩৭)কে সরতাজবহেরা বাজারে সোহেল কম্পিউটার নামে তার নিজ দোকান থেকে সোমবার বিকেলে পুলিশ লাশ উদ্ধার করে। ওই সময় সোহেলের হাতে লেখা ছিলো ‘কবিতা তুই আমাওে বাঁচতে দিলে না।’ এমন লেখা থাকায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সোহেল ৭বছরের একটি কন্যা সন্তান রয়েছে। তবে সোহেলের মৃত্যুর ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের হাতে কবিতা নামে এক নারীর নাম লেখা রয়েছে। বিষয়টি তারা খদিয়ে দেখছেন। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ