Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিরাইয়ে খন্ডিত লাশ উদ্ধার

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১২:০২ এএম

সুনামগঞ্জের দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের মঙ্গলপুর বিল থেকে খন্ডিত অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গত রোববার সকালে মস্তক ও একটি হাত উদ্ধার করা হয়েছে। এর আগে গত শনিবার রাত ১০টার দিকে পুলিশ মস্তক বিহীন লাশ উদ্ধার করে।
পুলিশ জানায়, গত শনিবার সন্ধ্যা উপজেলার মঙ্গলপুর বিলে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা দিরাই থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ রাত ১০টার দিকে মঙ্গলপুর বিলে অভিযান চালিয়ে বিল থেকে ভাসমান লাশ এবং ঘটনাস্থলের অদূর থেকে হাত পা এবং লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে দিরাই থানার ওসি আজিজুর রহমান জানান, গত রোববার সকালে বিলের পাশের জমি থেকে একটি মস্তক ও একটি হাত উদ্ধার করা হয়। লাশটি ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দিরাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ান জানান একটি লাশেরর খন্ডিত অংশ উদ্ধার করা হয়েছে। পরিচয় শনাক্তের জন্য ময়না তদন্ত ও ডিএনএ টেস্টেও জন্য পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ