Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রাজধানীতে ট্রাকচাপায় ব্যাংক কর্মচারীর মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর টিটিপাড়া এলাকায় সিটি করপোরেশনের ময়লার ট্রাকের চাপায় ব্যাংক কর্মচারী শ্বপন আহমেদ দিপু (৩৩) নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালক মো. নূরুল ইসলামকে (৫৪) আটক ও গাড়িটি জব্দ করেছে পুলিশ। গত রোববার সন্ধ্যায় এ দুর্ঘটনাটি ঘটে।

শাহজাহানপুর থানার এসআই মো. জসিমউদ্দিন বলেন, আমরা টেলিফোনের মাধ্যমে জানতে পারি টিটিপাড়া বাস কাউন্টারের সামনে সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছেন।

এরপর দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
তিনি আরো বলেন, ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানতে পারি, দুই ব্যক্তি মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। তারা টিটিপাড়া আসা মাত্রই সিটি করপোরেশনের একটি ময়লার ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ে যান। পরে ওই ট্রাক একজনের মাথার উপর দিয়ে চলে যায়, এতে ঘটনাস্থলেই একজন প্রাণ হারান। এই ঘটনায় চালককে আটক করা হয়েছে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।

নিহতের ভাই রিপন আহমেদ জানান, তার ভাই বাংলাদেশ ব্যাংকের কেয়ারটেকার হিসেবে কর্মরত ছিলেন। তিনি তার সহকর্মী জাহিদের সঙ্গে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। পথে টিটিপাড়া এলাকায় সিটি করপোরেশনের ময়লার ট্রাক ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান তিনি। এরপর তার মাথার উপর দিয়ে ট্রাকটি চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি পাবনা জেলার চাটমোহর থানার দীঘল গ্রামে। বাবার নাম আতাহার হোসেন। শ্বপন আহমেদ বর্তমানে মান্ডা থানার ২১/২৮ খালপাড়ের প্রথম গলিতে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন।



 

Show all comments
  • HARUN-OR-RASHID ৪ মে, ২০২১, ১০:১২ এএম says : 0
    So Sad news!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাকচাপায় মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ