Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার হলো হাটহাজারীতে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৯:৩২ পিএম

ঝুলন্ত অবস্থায় হাটহাজারীর ধলই রেললাইনের পাশের একটি গাছ থেকে মো. জসিম উদ্দিন (৩৫) নামে এক কাপড় ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ফটিকছড়ির ভূজপুর থানার হারুয়ালছড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সিদ্দিক হাজীর ছেলে। সোমবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করেছে বলে জানা গেছে।

পারিবারিক সূত্র থেকে জানা যায়, দোকানের মালামাল ক্রয় করার জন্য গতকাল রবিবার চট্টগ্রাম শহরে আসেন মো. জসিম। পরিবারের সঙ্গে সর্বশেষ রাত ৮টায় কথা হয়। তখন তিনি নগরীর মুরাদপুর এলাকায় বলে জানান। এরপর থেকে মোবাইল ফোন বন্ধ পাওয়া গেলে পরিবারের সদস্যরা চারদিকে খোঁজাখুঁজি করেন। পরে হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের ধলই সংলগ্ন রেললাইনের পাশে একটি গাছের সঙ্গে গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। এটি পরিকল্পিত হত্যা বলে দাবি পরিবারের।

লাশ উদ্ধারকারী হাটহাজারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জসিম জানান, মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ