Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

আসামির জামিন আবেদন হাইকোর্টে খারিজ

স্কুলছাত্রীকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১২:০১ এএম

ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আসামি মাসুদ রানার জামিন আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। আবেদনের শুনানি শেষে গতকাল সোমবার বিচারপতি জেবিএম হাসান এবং বিচারপতি রাজিক-আল জলিলের ভার্চুয়াল ডিভিশন বেঞ্চ আবেদনটি উত্থাপিত হয়নি মর্মে খারিজ করে দেন। আসামির পক্ষে শুনানি করেন ব্যারিস্টার আশরাফুল ইসলাম। সরকারপক্ষে শুনানিতে অংশ নেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার কাজী মাইনুল হাসান।

কাজী মাইনুল হাসান জানান, ২০২০ সালের ১৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেন মাসুদ রানাসহ ৩ জন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ছাত্রীর মা বাদী হয়ে মামলা করেন। ওই ঘটনার পর মেয়েটিকে প্রথমে দেলদুয়ার স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।


মামলার অভিযোগে বলা হয়, বাদীর মেয়েকে মোবাইলে এসএমএসের মাধ্যমে ডেকে নিয়ে যায় মাসুদ। এরপর তিন আসামি মেয়েকে নৌকায় তুলে বিলের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ মামলায় মাসুদ রানাকে একই বছরের ২৪ সেপ্টেম্বর গ্রেফতার করে পুলিশ। পরে কারাগার থেকে মাসুদ রানা জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন। আদালত আবেদনটি উত্থাপিত হয়নি মর্মে খারিজ করে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রীকে ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ