Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

টাঙ্গাইলে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

টাঙ্গাইলে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ১০:১১ পিএম

টাঙ্গাইলের মধুপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (২ মে) সন্ধ্যায় মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের ভবানীটেকী লেংরা বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।

পানিতে ডুবে মৃত্যুবরণকারী শিশুরা হলোঃ ভবানীটেকী লেংরা বাজার এলাকায় সেলিম রানার মেয়ে সাফা মনি (৬) এবং জামাল উদ্দিনের ছেলে হোসাইন (৫)। শিশু দুটি সম্পর্কে চাচাতো ভাই-বোন।

স্থানীয়দের সূত্রে জানা যায়, নিহতরা ভবানীটেকী লেংরা বাজার এলাকার একটি পুকুরে গোসল করতে নেমেছিল। একপর্যায়ে তারা পানিতে ডুবে যায়। এরপরে স্থানীয় এক ব্যক্তি ওই পুকুরে গরুকে গোসল করাতে গেলে প্রথমে তিনি হোসাইনকে মৃত অবস্থায় ভেসে থাকতে দেখেন। এরপর হোসাইনের মরদেহ উদ্ধার করা হয়।

অন্যদিকে, অপর শিশু সাফা মনিকে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকেন। পরে স্থানীয়রা সন্ধ্যায় ওই পুকুরে নেমে সাফা মনি’র মরদেহ উদ্ধার করেন।

মির্জাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এটি খুবই মর্মান্তিক ঘটনা। গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি। ইতোমধ্যেই নিহত দুইজনের মরদেহ দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ