Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পবিত্র রমজান মাসে আল্লাহ গোনাহ মাফ করেন

চসিক মেয়র রেজাউল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১২:০১ এএম

সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, রমজান মাস রহমতের মাস। এ মাসেই আল্লাহতায়ালা কোরআন নাজিল করেছেন। এ মাসেই তিনি গুনাহ মাফ করেন। এই গুনাহ থেকে পরিত্রাণে ইবাদত-বন্দেগি করতে হবে এবং কী কারণে করোনা অতিমারী আঘাত করলো তা উপলব্ধি করে পাপ ও অনাচার থেকে দূরে থাকতে হবে। তিনি গতকাল সোমবার নগরীর সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মেয়র বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে পাঁচ বছরের জন্য নির্বাচিত করেছেন। আমি আমার মেয়াদকালে সকলের পরামর্শ নিয়ে চট্টগ্রামকে সুন্দর নগরী হিসেবে সাজাতে চাই। ওয়ার্ড কাউন্সিলর মো. নুরুল আমিনের সভাপতিত্বে ইফতার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দীন। বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এস শওকত আলী, ডা. নুরুল ইসলাম, আবু ছৈয়দ খান, হেলাল উল্লাহ, মো. আমজাদ, মো. শাহজাহান, আবু সাঈদ, মো. রাজিব প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চসিক মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ