Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়া জেলা পরিষদ সদস্য মামুনের ওপর হামলা

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১২:০০ এএম

কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য মামুন অর রশিদ সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। সন্ত্রাসীরা তার ছোট ভাই আলিম হোসেনকেও জখম করেছে। গুরুতর আহত মামুনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত রোববার (২ মে) রাত সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার আলামপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। মামুন অর রশিদ আলামপুর ইউনিয়নের দরবেশপুর গ্রামের বাসিন্দা এবং কুষ্টিয়া জেলা পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য।
আহত মামুনের ছোট ভাই এনামুল সাংবাদিকদের জানান, রাতে ব্যক্তিগত গাড়ি নিয়ে ভাদালিয়া বাজার থেকে বাড়ি ফেরার পথে দরবেশপুর কালভার্টের কাছে পৌঁছালে তারা সন্ত্রাসী হামলার শিকার হন। সন্ত্রাসীরা তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তাদের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলা পরিষদ সদস্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ