Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মোদির সৌজন্যবোধ নিয়ে কঠিন প্রশ্ন তুললেন মমতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ১১:৫৯ পিএম

ফলাফল পরিষ্কার হওয়ার পরপরই রবিবার রাতেই টুইট করে পশ্চিমবঙ্গ জয়ের জন্য মমতাকে অভিনন্দন জানিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যদিও মোদির এই টুইটকে খুব একটা গুরুত্ব দিতে নারাজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। -নিউজ১৮

বরং তিনি সংবাদ সম্মেলন করে মোদির সৌজন্যবোধ নিয়েই কার্যত প্রশ্ন তুলে বললেন, ‘এই প্রথম দেখলাম কোনো প্রধানমন্ত্রী ফোন করলেন না।’ রবিবার টুইট বার্তায় মমতাকে অভিনন্দন জানানোর পাশাপাশি রাজ্যের উন্নয়নে সবরকম সাহায্যের আশ্বাস দেন নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর এই শুভেচ্ছা বার্তা নিয়ে এদিন প্রশ্ন করা হলে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘টুইটে করাটা কোনো বড় বিষয় নয়। এই প্রথম দেখলাম একজন প্রধানমন্ত্রী ফোন করলেন না।

মমতা বলেন, হতেই পারে তিনি জাতীয় স্বার্থে আরও বড় কোনো সমস্যা নিয়ে তিনি ব্যস্ত রয়েছেন। সেটা নিয়ে আমরা কিছু বলছি না।’ তবে প্রধানমন্ত্রীর থেকে ফোন না পেলেও দেশের একাধিক বিরোধী রাজনৈতিক দলের নেতৃত্ব মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন। সূত্রের খবর কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর সঙ্গেও ফোনে কথা হয় মমতার।



 

Show all comments
  • Md Abdur Rahim ৪ মে, ২০২১, ১:৫০ এএম says : 0
    মানুষ অসাম্প্রদায়িক মমতা দিদিকেই চায় , এই জাগরন ছড়িয়ে পড়ুক গোঠা ভারত জুড়ে
    Total Reply(0) Reply
  • Toriqul Chowdhury ৪ মে, ২০২১, ১:৫০ এএম says : 0
    অভিনন্দন মমতা দিদি। আপনার ভিতরে দারুণ এক নেতৃত্ব আছে। সাম্প্রদায়িকতার বিষবাষ্প যেন পশ্চিমবঙ্গে না ছড়ায় সেই প্রত্যাশা করি। হিন্দু মুসলিমকে যেভাবে আপন করে রেখেছেন,সত্যিই অসাধারণ।
    Total Reply(0) Reply
  • M Muzahid Ahsan ৪ মে, ২০২১, ১:৫০ এএম says : 0
    এছাড় উপায় নাই মোদী স্বাগত জনাতে বাধ্য হইছে।কারন শোচনীয় পরাজয়। মনে হয়না মোদী আর ঘুরে দাঁড়াতে পারবে।
    Total Reply(0) Reply
  • Shah Ashraf Ahmed Razen ৪ মে, ২০২১, ১:৫১ এএম says : 0
    বাংলায় সাম্প্রদায়িক রাজনীতির স্থান নেই। পশ্চিমবঙ্গে মৌলবাদী বিজেপির স্থান হয়নি,
    Total Reply(0) Reply
  • H M Hiron Howlader ৪ মে, ২০২১, ১:৫১ এএম says : 0
    তিস্তার পানি নিয়ে মতবিরোধ থাকলেও তৃণমূলের জয় আমাদের জন্য স্বস্তির নিশ্বাস। বিজেপি জিতলে সব মুসলিমদের বাংলাদেশ আসতে হত রোহিঙ্গাদের মত।এবার যদি পশ্চিমবঙ্গের মুসলিমরা একটু শান্তি পায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ