Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

করোনা মুক্ত হয়েও দুশ্চিন্তায় জিৎ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১০:১০ এএম

অবশেষে করোনা মুক্ত হলেন টলিউড অভিনেতা জিৎ। কিন্তু তবুও দুশ্চিন্তা মুক্ত হতে পারলেন না। কারণ জিৎ-এর করোনা রিপোর্ট নেগেটিভ আসলেও এবার করোনা থাবা বসিয়েছে জিৎ-এর পরিবারে। এবার জিৎ-এর মা বাবার করোনা রিপোর্ট পজিটিভ। সোশ্যাল মিডিয়ায় সকলকে ধন্যবাদ জানিয়েছেন জিৎ।

কারণ সকলের প্রার্থনায় আজ তিনি সুস্থ। তবে প্রার্থনা বন্ধ না করার অনুরোধ জানিয়েছেন কারণ তিনি সুস্থ হয়ে উঠলেও তার মা-বাবা করোনায় আক্রান্ত। তাই জিৎ অনুরোধ জানিয়েছেন সকলে যেন তার মা বাবার জন্য প্রার্থনা করেন। জিৎ-এর মা বাবা বিশেষ করে বাবার বয়স অনেক বেশি। তাই এই মুহূর্তে যথেষ্ট দুশ্চিন্তায় রয়েছেন জিৎ। তাই করোনা রিপোর্ট নেগেটিভ আসার পরও মন থেকে খুশি হতে পারছেন না জিৎ। তবে জিৎ আশা করছেন তার ভক্তদের প্রার্থনায়, শুভকামনায় যেমন তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন তেমন সকলের প্রার্থনায় তার মা-বাবাও শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন।

পাশাপাশি জিৎ এও লিখেছেন, সকলেই যেন অবশ্যই মাস্ক পরে বাইরে বেরোন এবং সব সময় হাত ধোয়ার কথাও বলেছেন। এমনকি আগের মতন বারবার স্যানিটাইজার ব্যবহারের কথাও উল্লেখ করেছেন তিনি। এও জানিয়েছেন, খুব প্রয়োজন না হলে বাইরে বেরোবেন না এবং সব রকম সর্তকতা মেনে চলুন।

উল্লেখ্য, সপ্তাহ দু’য়েক আগে করোনা আক্রান্ত হয়েছিলেন জিৎ। ভ্যাকসিন নেওয়ার পরেও আক্রান্ত হয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রিপোর্ট পজিটিভ আসার কথা জানান তিনি। করোনা আক্রান্ত হওয়ার পর বাড়িতেই আইসোলেশনে ছিলেন জিৎ। বাড়িতে থেকেই তিনি সুস্থ হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন