Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিমান করে প্রবাসী তরুণের আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১১:৪২ এএম

‘প্রেমিকা’র সঙ্গে অভিমান করে সৌদি আরবের রাজধানী রিয়াদে নূর হোসেন (২৫) নামে এক প্রবাসী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। তিনি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা ভূজপুর থানার বাগান বাজার ইউনিয়নের হাজিপাড়া এলাকার বাসিন্দা। তার বাবার নাম মোহাম্মদ শফি উল্লাভ

মৃত নূর হোসেনের আরও ৭ ভাই বোন আছে। তিনি ছিলেন সপ্তম। ২০১৭ সালের মার্চে তিনি সৌদি আসেন। গত রোববার স্থানীয় সময় সকাল ৮টার দিকে রিয়াদের এসকান-১ এলাকায় আত্মহত্যা করেন নূর।

নিহতের ভাই খোকন জানান, নূরের সঙ্গে বাংলাদেশে থাকা এক তরুণীর ফোনে কথাবার্তা হতো। মেয়েটির সঙ্গে ঝগড়ার রেশ ধরে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে।

তিনি বলেন, প্রতিদিনের মতো ঘটনার দিনও আমরা দুই ভাই কোম্পানির গাড়িতে করে কাজে বের হই। কাজে যাওয়ার কিছুক্ষণ পর নূরের কর্মস্থল থেকে সহকর্মীরা ফোন করে জানায়, সে মারা গেছে। তবে কীভাবে মারা গেছে প্রথমে আমাকে তা জানানো হয়নি। পরে তারা আমাকে জানায় নূর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

নূরের সঙ্গে কোনো তরুণীর কথা হতো, জানতেন না খোকন। পরে নূরের বাড়িতে ফোন করে তার ভাবীদের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হন তিনি। এ ছাড়া নূরের মোবাইলে ওই তরুণীর বেশ কয়েকটি ছবিও পান তিনি। ওই তরুণী কুমিল্লায় বসবাস করেন বলেও জানান খোকন।

নূরের মরদেহ রিয়াদের স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে রাখা আছে।



 

Show all comments
  • Dadhack ৪ মে, ২০২১, ১১:৫৪ এএম says : 0
    When muslim forget Allah then they will commit every kind of sins.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ