Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ২:১০ পিএম

ময়মনসিংহের ঈশ^রগঞ্জে যাবজ্জীবন সাজা প্রাপ্ত এক আসামীকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে ভৈরব বাজার থেকে তাকে আটক করে ঈশ^রগঞ্জ থানায় আনা হয়। মঙ্গলবার দুপুরে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের রাউলের চর গ্রামের সালাম হত্যাকান্ডের যাবজ্জীবন সাজা প্রাপ্ত পলাতক আসামী বাচ্চু মিয়া দীর্ঘ দিন ধরে আত্মগোপনে ছিল। বিশেষ গোপন সূত্রে তার অবস্থান সনাক্তের পর ঈশ^রগঞ্জ থানার এসআই শাওন চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ সোমবার রাতে কিশোরগঞ্জ জেলার ভৈরব বাজার কমলপুর এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে আটক করে। উল্লেখ্য যে পারিবারিক কলহের জের ধরে ২০০২ সালের আগস্ট মাসে সালাম হত্যাকান্ডের শিকার হন।

ঈশ^রগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া বলেন, দীর্ঘদিন ধরে পলাতক থাকা যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী বাচ্চু কে তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান সনাক্ত করে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে কারাগারে প্রেরণ করা হয়ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ