Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনির্দিষ্টকালের পিছিয়ে গেল ‘তুফান’ সিনেমার মুক্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৩:৪৬ পিএম

কোভিড পরিস্থিতিতে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হল ফারহান আখতার অভিনীত ‘তুফান’ সিনেমার মুক্তি। ২১ মে আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাওয়ার কথা ছিল ‘তুফান’ ছবির। ছবিতে বক্সারের চরিত্রে অভিনয় করেছেন ফারহান আখতার। পরিচালনায় রাকেশ ওমপ্রকাশ মেহরা । সোশ্যাল মিডিয়ায় বিবৃতি জারি করে ছবির মুক্তি পিছানোর কথা জানিয়েছেন ফারহান।

বিবৃতিতে জানানো হয়েছে, বর্তমান পরিস্থিতি খুবই যন্ত্রণার। সেই কারণেই এক্সেল এন্টারটেইনমেন্ট এবং রম্প পিকচার্সের পক্ষ থেকে অনির্দিষ্টকালের জন্য ‘তুফান’ ছবির মুক্তি পিছানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ এই অতিমারির সঙ্গে মোকাবিলা বেশি প্রয়োজন। পরিস্থিতিতে একটু ঠিক হলে তবে ছবির মুক্তির কথা ভাবা যাবে বলে জানানো হয়েছে।

কোভিডের ছোবলে বিধ্বস্ত মহারাষ্ট্র। কঠিন এই সময়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন একাধিক তারকা। নিজের ‘ভাইজানস’ রেস্তোরাঁ থেকে কোভিড যোদ্ধাদের নিয়মিত খাবার পাঠাচ্ছেন সালমান খান। ১০০টি অক্সিজেন কনসেন্ট্রেটর দান করেছেন অক্ষয় কুমার এবং তার স্ত্রী টুইঙ্কল খান্না। গৌতম গম্ভীরের স্বেচ্ছাসেবী সংস্থাকে ১ কোটি টাকা দানও করেছেন অক্ষয়। ‘মিশন অক্সিজেন ইন্ডিয়া’র সঙ্গে যুক্ত হয়েছেন বরুণ ধাওয়ান । ১৪টি হাসপাতালে অক্সিজেন পাঠানো হয়েছে তার উদ্যোগে। বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থাকে আর্থিক অনুদান দিয়েছে ফারহানের এক্সেল এন্টারটেইনমেন্ট টিমও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ