Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

আটকে রেখে পতিতাবৃত্তি চট্টগ্রামে গ্রেফতার ২

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৭:০৯ পিএম

চাকরির প্রলোভন দিয়ে ব্রাহ্মণবাড়িয়া ও ভোলা থেকে চট্টগ্রাম এনে বাসায় জিম্মি করে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে সংঘবদ্ধ প্রতারকচক্রের দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। জিম্মিদশা থেকে তিন তরুণীকে উদ্ধার করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে নগরীর বন্দর থানাধীন দক্ষিণ মধ্যম আলী রোডের মাঝি পাড়ায় ফারুক কলোনীতে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতার দুইজন হলেন- মো. নুরুল আলম (৬০) ও মো. আমির (৪৫)।

র‌্যাব জানায়, কয়েকজন তরুণীকে ইপিজেডে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে চক্রটি বিভিন্ন জেলা থেকে তাদের চট্টগ্রাম নিয়ে আসে। এরপর ফারুক কলোনীর মোজাম্মেলের বাসায় তাদের আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করে। অনৈতিক কাজে জড়িত না হওয়ায় তাদের প্রাণনাশের হুমকি দেয়া হয়।

প্রায় এক বছর ধরে তাদের জিম্মি করে চলছিল পতিতাবৃত্তি। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব এ অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বন্দর থানায় মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ