Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাড়িতে ৬টি গরু কোরবানি

প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাড়িতে ৬ টি গরু কোরবানী করা হয়েছে। গত মঙ্গলবার সকাল ৯ টার দিকে পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর পূর্ব পুরুষ ও পরিবারের সদস্যদের নামে একে একে ৬ টি গরু কোরবানী করা হয়। পরে কোরবানীর সমস্ত মাংস গবীর, অসহায় ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়।
টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সে মসজিদের ইমাম মাও. মো. নওয়াব আলী, জুয়াজ্জিন হাফেজ কাজী ইয়াদ আলীর নেতৃত্বে পশু গুলো জবাই করা হয়।
টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সে মসজিদের ইমাম মাও. মো. নওয়াব আলী, জুয়াজ্জিন হাফেজ কাজী ইয়াদ আলী বলেন, টুঙ্গিপাড়া ঈদগাঁহ ময়দানে ঈদের নামাজ আদায় করার পর সকাল ৯ টার দিকে প্রধানমন্ত্রীর বাড়িতে আমরা গরু জবাই শুরু করি। প্রধানমন্ত্রীর পূর্ব পুরুষ ও পরিবারের সদস্যদের নামে একে একে ৬ টি গরু কোরবানী করি। গত শনিবার টুঙ্গিপাড়ার পাটগাতী হাট থেকে প্রধানমন্ত্রীর পারিবারিক টাকায় ৬টি গরু ক্রয় করা হয়। প্রতি বছরই প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়ার বাড়িতে গরু কোরবানী করা হয় বলে তারা জানান।
প্রধানমন্ত্রীর বাড়ির তত্ত¡াবধানে থাকা বৈকুণ্ঠ বিশ্বাস বলেন, এ বছর ৬ টি গরু কোরবানী করা হয়েছে।
কোরবানীর সব মাংসই গবীর, অসহায় ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।
টুঙ্গিপাড়ার আয়ূব আলী বলেন, প্রতি বছরই প্রধানমন্ত্রীর বাড়িতে গরু কোরবানীর করা হয়। পরে কোরবানীর সব মাংসই গরীব মানুষের মধ্যে বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাড়িতে ৬টি গরু কোরবানি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ