Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

অনিশ্চয়তার মেঘে ঢাকা টি-টোয়েন্টি বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৮:৫২ পিএম

আইপিএল স্থগিত করার পর টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও চিন্তা ভাবনা শুরু করে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড। ৮ দলের আইপিএল-এই এত জন করোনা আক্রান্ত হওয়ার পর ১৬ দলের বিশ্বকাপ চিন্তার কারণ হয়ে উঠেছে বোর্ডের।

এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া না হলেও টি-টোয়েন্টি বিশ্বকাপ হতে পারে সংযুক্ত আরব আমিরাতে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, ভারতীয় বোর্ডের কর্তারা সংযুক্ত আরবে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করার ব্যাপারে আলোচনা শুরু করেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি এখনও ঘোষণা করা হয়নি।

বিসিসিআই-এর এক কর্তা বলেন, ‘দেশের ৭০ বছরের ইতিহাসে স্বাস্থ্যের এমন অবস্থা হয়নি। শুরু হওয়ার ৪ সপ্তাহের মধ্যে আইপিএল স্থগিত করে দেওয়া প্রমাণ করে বড় মাপের প্রতিযোগিতা আয়োজন করার মতো দেশের অবস্থা নেই। নভেম্বরে করোনা সংক্রমণের তৃতীয় ঢেউ দেখা দিতে পারে দেশে। সেই সময় টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা কঠিন হয়ে উঠতে পারে। সেজন্য সংযুক্ত আরবে সরিয়ে নিয়ে যাওয়া হতে পারে প্রতিযোগিতা।’

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে জুন মাসে আইসিসি চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বলে জানা গিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন