Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

ভারত থেকে ফেরা ৬ বাংলাদেশী এখন সিলেট ওসমানী হাসপাতালের কোয়ারেন্টিনে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৯:৪১ পিএম

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কোয়ারেন্টিন সেন্টারে ভর্তি করা হয়েছে ভারত থেকে ফেরা ৬ বাংলাদেশিকে। সোমবার ভারত থেকে আসা ওই ৬ বাংলাদেশী নাগরিককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কোয়ারেন্টিনে রাখা হয়েছে ১৪ দিনের। তাদের শরীরে করোনার ভারতীয় ধরণ রয়েছে কী না তা পরীক্ষা করে দেখা হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, হাসপাতালের কোয়ারেন্টিনে রাখা হয়েছে ভারত থেকে আসা ৬ বাংলাদেশিকে। আজ বা কাল (বুধবার) স্বাস্থ্য পরীক্ষা করার পর তাদের ব্যাপারে নির্ধারণ করা হবে পরবর্তী করণীয়। সূত্র জানায়, করোনার ভারতীয় ধরণ ঠেকাতে সিলেটের ছয়টি স্থলবন্দরে সতর্ক থাকার নির্দেশনা দেয়া হয়েছে। ভারত থেকে আটকে পড়া কোনো বাংলাদেশি নাগরিক স্থল বন্দর দিয়ে ফিরলে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে তাকে। ২২ এপ্রিল এক আন্তঃমন্ত্রণালয়ের বৈঠকে নেওয়া হয়েছে এমন সিদ্ধান্ত ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ